ট্রেনে কাটা পড়ে নিহত ৩, আহত ৮

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | ২৯ কার্তিক ১৪২৫

ট্রেনে কাটা পড়ে নিহত ৩, আহত ৮

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি ৩:০১ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮

print
ট্রেনে কাটা পড়ে নিহত ৩, আহত ৮

রাজবাড়ীর বালিকান্দি উপজেলার জামলাপুরে ট্রেনের ধাক্কায় শ্যালোইঞ্জিন চালিত শ্রমিক বাহী কটাং এর তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো আটজন।

শুক্রবার দুপুরে কালুখালী-ভাটিয়াপাড়া ট্রেন রুটের শোলাকুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের শহীদ সেখের ছেলে সরোয়ার শেখ (২০) ও একই গ্রামের এলেম সরদারের ছেলে ইমরান সরদার (২২) এবং জামালপুর ইউনিয়নের তুলশীবরাট গ্রামের সুকুর আলীর ছেলে সাকিল শেখ (২২)।

আহতরা হলেন- জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের হারুন শেখের স্ত্রী পপি খাতুন (৩৫) এবং তুলশীবরাট গ্রামের জহুরুল মিয়ার স্ত্রী রাফেজা (২২)। বাকি ৬ জনের নাম পরিচয় জানা যায়নি। আহতদেরকে চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলেও স্থানীয়রা জানিয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে বালিয়াকান্দি থানার ওসি এ.কে.এম আজমল হুদা জানান, কালুখালী থেকে ছেড়ে আসা ট্রেন ভাটিয়া পাড়ার দিকে যাচ্ছিল। এ সময় শোলাকুড়া স্কুলের সামনে রাজ্জাক খান জুটমিলের শ্রমিক টানা গাড়ি রাস্তা পাড় হওয়ার সময় ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছে। এখন পর্যন্ত ৮ জন আহত হয়েছে বলে আমরা জানতে পেরেছি। ওই শ্রমিক টানা গাড়িতে মোট ১৪ জন ছিলেন বলেও জানা গেছে।