রাতে মানসিক ভারসাম্যহীন ছেলের সঙ্গে ঘুমানোই কাল হল বাবার

ঢাকা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাতে মানসিক ভারসাম্যহীন ছেলের সঙ্গে ঘুমানোই কাল হল বাবার

সাভার (ঢাকা) প্রতিনিধি
🕐 ২:২১ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২১

রাতে মানসিক ভারসাম্যহীন ছেলের সঙ্গে ঘুমানোই কাল হল বাবার

ঢাকার আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন ছেলে তার ৭০ বছর বয়সী বাবা নূর মোহাম্মদকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনার পর থেকে ঘাতক ছেলে আফাজ উদ্দিন (৪০) পলাতক রয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) ভোরে আশুলিয়ার কোনাপাড়া ফকিরপাড়া এলাকার নূর মোহাম্মদের নিজ বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

নিহত নূর মোহাম্মদ মন্ডল ওরফে নূরু আশুলিয়ার কোনাপাড়া ফকিরপাড়া এলাকার মৃত মোবারক হোসেন মন্ডলের ছেলে। ঘাতক ছেলে আফাজ উদ্দিন মন্ডল একজন মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছে তার পরিবার। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

নিহতের ভাতিজা আবুল হাশেম জানান, কয়েক বছর ধরে আফাজ উদ্দিন মানসিক ভারসাম্যহীন। চিকিৎসাও চলছিল দীর্ঘদিন ধরেই। ছেলে ভারসামীন হওয়ার কারণে মাঝে মধ্যেই ছেলের সাথে থাকতো তার বাবা। গতকাল রাতেও আফাজ উদ্দিনের সাথে ঘুমিয়েছিল তার বাবা। রাত তিনটার দিকে ঘরে গোঙ্গানির শব্দ পেয়ে বাসার অন্য সদস্যরা এগিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় নূর মোহাম্মদকে ফ্লোরে পড়ে থাকতে দেখে। এরই মধ্যে আফাজ উদ্দিন ঘর থেকে বের হয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে পরিবারের সদস্যরা সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাইসার হামিদ জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া আফাজ উদ্দিন মানসিক প্রতিবন্ধী হওয়ায় পরিবারের লোকজন মামলা করতেদ চাচ্ছেন না। তবে উর্ধ্বতন অফিসারের সাথে পরামর্শ করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 
Electronic Paper