বন্দরে চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়নপত্র দাখিল

ঢাকা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বন্দরে চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়নপত্র দাখিল

মো. আক্তার হোসেন, নারায়ণগঞ্জ বন্দর
🕐 ৮:৫১ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২১

বন্দরে চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়নপত্র দাখিল

দ্বিতীয় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ৪টি ইউনিয়নের নৌকার মননিত চেয়ারম্যান প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার মনোনয়নপত্র দাখিলের শেষদিনে মোট ৯ জন চেয়ারম্যান প্রার্থী রির্টানিং কর্মকর্তার কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন।

নাঃগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই ও বন্দর উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ এর উপস্থিতিতে প্রার্থী দলীয় ও সমর্থিত কয়েক হাজার নেতাকর্মী নিয়ে উৎসবমুখর পরিবেশে প্রথমে উপজেলা চত্ত্বরে নৌকার স্লোগান দিয়ে দিয়ে আসেন, পরে এই মনোনয়নপত্র জমা দেন।

এদিকে বন্দর, মুছাপুর ও কলাগাছিয়া ইউনিয়ননে লাঙ্গল মার্কায় রানিং চেয়ারম্যান ও মনোনয়ন দাখিল করেছেন।

অন্যদিকে মদনপুর ও ধামগড় ইউনিয়নে ২ জন স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

নৌকায় মার্কায় ধামগড়ে মাসুম আহম্মেদ, মদনপুরে গাজী এম এ সালাম, কলাগাছিয়ায় কাজিমউদ্দিন, মুছাপুরে মজিবুর রহমান।

লাঙ্গলমার্কায়, মুছাপুরে মাকসুদ হোসেন, কলাগাছিয়ায় দেলোয়ার প্রধান,ও বন্দরে আহসান ও স্বতন্ত্র প্রার্থী ধামগড়ে আজিজুল হক আজিজ উপজেলা আওয়ামীলীগ নেতা মদনপুরে শেখ রুহুল আমিন সভাপতি মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগ।

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে ২০১০৮৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনকে ঘিরে সব ধরনের প্রস্তুতির কথা জানায় নির্বাচন কর্মকর্তা ও পুলিশ।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, উপজেলা প্রশাসন ও আমাদের পক্ষ্য থেকে একটি ঝামেলামুক্ত অবাধ সুষ্ঠু নির্বাচন উপহার দিব ইনশাআল্লাহ। তবে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি ছাড়াই সকল ইউনিয়নের চেয়ারম্যাান ও সাধারণ এবং সংরক্ষিত নারী সদস্য প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন।

 
Electronic Paper