ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পাবজি খেলা নিয়ে বিরোধ, ৪র্থ শ্রেনীর ছাত্রকে হত্যা

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
🕐 ৮:২১ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২১

পাবজি খেলা নিয়ে বিরোধ, ৪র্থ শ্রেনীর ছাত্রকে হত্যা

মানিকগঞ্জের সিঙ্গাইরে পাবজি খেলা নিয়ে বিরোধের জের ধরে মোঃ রাজু(১৩) নামে চতুর্থ শ্রেনীর এক ছাত্র হত্যা শিকার হয়েছেন। নিহত রাজু উপজেলার শায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল এলাকার মোসলেম মিস্ত্রী ওরফে মোছার ছেলে।

 

এঘটনায় ওই এলাকার রাজু কোরাইশীর ছেলে আলিফ(১৪), আলিফের মা হোসনিয়ারা (৪৫) এবং ভগ্নিপতি সাবেক সেনা সদস্য মাহমুদকে (৫৫) শটগানসহ(লাইসেন্সকৃত) গ্রেফতার করেন থানা পুলিশ। মাহমুদ মাদারীপুর জেলার শিবচর থানার হাকিম খানের পুত্র।

নিহত রাজুর বাবা মোঃ মুসলেম ও স্থানীয়রা জানান, উপজেলার শায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল গ্রামের রাজু কোরাইশীর ছেলে মোঃ আলিফ ও ওই এলাকার মোঃ মুসলেমের ছেলে রাজুর সাথে পাবজি খেলা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার(১৪ অক্টোবর) সন্ধ্যার দিকে রাজুকে কৌশলে লিলাম্বর পট্রি নদীর পাড়ে নিয়ে যায় আলিফ। পরে রাজুকে মুখে শার্ট ডুকিয়ে মাথা এবং বুকে ইট দিয়ে আঘাত করে। এক পর্যায় রাজুর মৃত্যু হয়েছে ভেবে আলিফ ঘটনাস্থল ত্যাগ করে। কিছুক্ষণ পরে নদীর পাড় দিয়ে স্থানীয় নুরু মিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে রাজুকে পড়ে থাকতে দেখেন। নুরু মিয়া তাকে উদ্ধার করে সাহরাইল ইব্রাহিম মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হলে রাজুকে রাতেই সাভারস্থ এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৬ অক্টোবর) ভোর রাতে তার হয়।

এদিকে রাজুর মৃত্যুর খবর পেয়ে স্থানীয় বিক্ষুদ্ধ জনতা অভিযুক্ত আলিফের বাড়ি ঘেড়াও করেন। বিষয়টি থানা পুলিশ জানার পর ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে গিয়ে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

এ ব্যাপারে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে অভিযুক্ত মোঃ আলিফসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়ছে।

 
Electronic Paper