মুন্সীগঞ্জে পিকআপ ভ্যান ও ট্রাককে বাসের ধাক্কা, আহত ১৩

ঢাকা, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৬ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মুন্সীগঞ্জে পিকআপ ভ্যান ও ট্রাককে বাসের ধাক্কা, আহত ১৩

মুন্সীগঞ্জ প্রতিনিধি
🕐 ৯:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২১

মুন্সীগঞ্জে পিকআপ ভ্যান ও ট্রাককে বাসের ধাক্কা, আহত ১৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার ভাটেরচর ব্রিজে পিকআপ ভ্যান ও ট্রাককে ধাক্কা দিয়েছে একটি যাত্রীবাহী বাস। এসময় আহত হয়েছে ১৩ জন বাসযাত্রী। রবিবার বিকাল সাড়ে ৪টায় এ দুর্ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান পরিচালনা করেছে।

আহতরা হলেন মাহফুজ মিয়া (৪৫), মনির হোসেন (৩০), হেলাল মিয়া (৪৫), সুমন (৪০), রুহুল আমিন (৩৮), ইউসুফ মিয়া (৩০), জাকির হোসেন (৫৬), রহিমা আক্তার, রুবিনা, আলী হোসেন, নুসরাত বেগম, সুমাইয়া আক্তার। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছে।

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ভবেরচর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ শাহ জালাল জানান, বিকাল সাড়ে ৪টায় পিকআপ ভ্যান ও ট্রাককে ধাক্কা দেয় কুমিল্লাগামী একটি যাত্রীবাহী বাস। এতে বাসযাত্রীরা আহত হয়। এ সময় আশেপাশের কয়েকটি গাড়িও সামান্য ক্ষতিগ্রস্ত হয়। বাসের তিনজন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়িগুলোকে রেকার দিয়ে নিরাপদ স্থানে সরানো হয়েছে। ওই সময় প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ ছিল।

গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, উদ্ধার করা যাত্রীরা বেশিরভাগ বাসের ছিল। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশেপাশের হাসপাতালে প্রেরণ করা হয়।

 
Electronic Paper