ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রায়পুরায় ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে সাইকেলআরোহী নিহত

আশিকুর রহমান পিয়াল, নরসিংদী
🕐 ৬:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২১

রায়পুরায় ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে সাইকেলআরোহী নিহত

নরসিংদীর রায়পুরায় ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষে ১০ বছর বয়সী এক সাইকেলআরোহী নিহত হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও এলাকার আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় নিহত ওই সাইকেল আরোহীর নাম মো. রিফাত (১০)। সে রায়পুরার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও এলাকার মো. মনির হোসেনের ছেলে।

স্থানীয় লোকজন ও নিহতের পরিবারের সদস্যরা জানান, দুর্ঘটনার একটু আগে শিশু রিফাত তাঁর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়েছিল। সকাল সাড়ে ১০টার দিকে বীরগাঁও এলাকার আঞ্চলিক সড়কে সাইকেল চালানোর সময় সে নিয়ন্ত্রণ হারিয়ে রায়পুরাগামী একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা খায়। ইজিবাইকের চালক সাইকেল আরোহী শিশু রিফাতকে বাঁচাতে গিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় সাইকেল আরোহী ওই শিশু ইজিবাইকটির নিচে চাপা পড়ে। এতে ইজিবাইকটির জানালার কাচ ভেঙে তার শ্বাসনালীতে বিদ্ধ হয়। পরে উপস্থিত লোকজন ও পরিবারের সদস্যরা আহত রিফাতকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে রওনা হন। হাসপাতালে নেওয়ার পথেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। পরে সাড়ে ১১টার দিকে হাসপাতালটির জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালেরই মর্গে পাঠানো হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শিউলি দাস জানান, শিশু রিফাতকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। দুর্ঘটনাকবলিত অটোরিকশাটির জানালার কাচ ভেঙে তার শ্বাসনালীতে বিদ্ধ হলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, নিহতের ঘটনায় এখন পর্যন্ত কেউ আমাদের কাছে অভিযোগ করেনি। কেউ কোনো অভিযোগ করলে তা নেয়া হবে। নিহতের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে আছে। আমাদের পুলিশ সদস্যরা এটা নিয়ে কাজ করছে।

 

 
Electronic Paper