গাজীপুরে ঘুরতে নিয়ে স্ত্রীকে হত্যা, ৫ দিন পর স্বামী গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৬ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গাজীপুরে ঘুরতে নিয়ে স্ত্রীকে হত্যা, ৫ দিন পর স্বামী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি
🕐 ৫:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

গাজীপুরে ঘুরতে নিয়ে স্ত্রীকে হত্যা, ৫ দিন পর স্বামী গ্রেফতার

গাজীপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার ভোরে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকা থেকে অভিযুক্ত রাজু আহম্মেদকে গ্রেফতার করা হয়। তিনি জামালপুর জেলার ইসলামপুর থানার পাঁচবাড়িয়া এলাকার মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে।

এই দম্পতি মৌচাক এলাকায় ভাড়া থেকে আলাদা কারখানায় চাকরি করতেন। গ্রেফতারের পর রাজু পিবিআইকে জানায়, তার স্ত্রী জরিফুল নিজের বেতনের টাকা সংসারে খরচ না করে ভাইয়ের কাছে জমা রাখতেন। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। ক্ষুব্ধ রাজু গত বুধবার বেড়ানোর কথা বলে স্ত্রীকে ভাওয়াল জাতীয় উদ্যানে (ন্যাশনাল পার্ক) নিয়ে যান। ঘুরতে ঘুরতে উদ্যানের নির্জন স্থানে গিয়ে পুরোনো বিষয় নিয়ে নিজেদের মধ্যে কথা কাটাকাটি শুরু করেন। একপর্যায়ে গলায় ওড়না পেঁচিয়ে স্ত্রীকে হত্যা করে রাজু। মৃত্যু নিশ্চিতের পর সঙ্গে থাকা ব্লেড দিয়ে স্ত্রীর হাতের কব্জি কেটে ঘটনাস্থল ত্যাগ করে রাজু।

তিনি আরও জানান, গত বৃহস্পতিবার ভাওয়াল জাতীয় উদ্যান এলাকা থেকে এক অচেনা নারীর লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের আঙুলের ছাপ পরীক্ষা করে পরিচয় শনাক্ত করা হয়। এ ঘটনায় নিহতের ভাই সুজা মিয়া বাদী হয়ে গাজীপুর সদর থানায় মামলা করেন। পরে পুলিশের পাশাপাশি পিবিআই ছায়াতদন্ত শুরু করে।

গাজীপুর পিবিআইয়ের পুলিশ সুপার মাকসুদুর রহমান জানান, পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ডটি হয়েছে। অভিযুক্তের স্বীকারোক্তির ভিত্তিতে ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত আলামত উদ্ধার করা হয়েছে।

 
Electronic Paper