পদ্মা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

ঢাকা, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৬ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পদ্মা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, শরীয়তপুর
🕐 ২:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১

পদ্মা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শরীয়তপুর জাজিরা উপজেলায় পদ্মা নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে নৌপুলিশ। রোববার সকাল সাড়ে ১০টার দিকে জাজিরা মাঝির ঘাট এলাকা থেকে অজ্ঞাত ওই যুককের লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য ওই যুকবের লাশ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

লাশ উদ্ধারের ঘটনা নিশ্চিত করেছেন জাজিরা থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. মাহবুবুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে মাঝির ঘাট-শিমুলিয়া নৌরুটের জাজিরার মঙ্গল মাঝি-সাত্তার মাঝির ঘাট এলাকায় পদ্মা নদীতে একটি লাশ স্থানীয়রা ভাসতে দেখে ৯৯৯ ফোন করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে জাজিরা থানার ও মাঝিরঘাটের নৌপুলিশ ঘটনাস্থলে পৌঁছে পদ্মা নদী থেকে এক অজ্ঞাত (৩৮) যুবকের লাশ উদ্ধার করে। লাশের পরনে কোনো জামা কাপড় ছিল না।

মাঝিরঘাট পুলিশ ফাঁড়ির এসআই মঈনুল ইসলাম জানান, পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা একটি লাশ উদ্ধার করে, জারিরা থানায় একটি অপমৃত্যু মামলা করে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাউকে পেলে ওই যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পরিবারে কাউকে না পাওয়া গেলে পৌরসভার মেয়রের মাধ্যমে ময়নাতদন্ত শেষে লাশটি অজ্ঞাত পরিচয়ে পৌর কবরস্থানে দাফন করা হবে।

 

 
Electronic Paper