রূপগঞ্জে ছিনতাইকারী কারিমোল্লা গ্রেফতার

ঢাকা, রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রূপগঞ্জে ছিনতাইকারী কারিমোল্লা গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ১:১১ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২১

রূপগঞ্জে ছিনতাইকারী কারিমোল্লা গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে রূপগঞ্জে কাঞ্চন পৌরসভার কালাদি এলাকার চিহ্নিত ছিনতাইকারী কারিমোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কারিমোল্লা কাঞ্চন পৌর এলাকার পূর্ব কালাদি গ্রামের সুলতান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে।

রূপগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) ইন্সপেক্টর হুমাউন কবীর মোল্লা বলেন, গ্রেফতারকৃত কারিমোল্লা এশিয়ান রোডে চলাচল করা বিভিন্ন মালবাহী ও যাত্রীবাহি গাড়ি থেকে ছিনতাই ডাকাতি কাজে জড়িত ছিল। তাছাড়া তার বিরুদ্ধে দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার মুরারিপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে ট্রাকচালক হেলালউদ্দিনের দায়ের করা ছিনতাই মামলা ছিল। ফলে ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে গ্রেফতার হওয়া কারিমোল্লা গত ২৮ জুলাই রূপসীর সিটি মিলস থেকে মালামাল নিয়ে এশিয়ান রোড দিয়ে যাওয়ার সময় কাঞ্চন চরপাড়া পৌছলে গাড়ির গতিরোধ করে। পরে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাকচালক হেলাল ও হেলপার রাকিবের কাছ থেকে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে থানায় মামলা দিলে পুলিশ তাকে খুঁজতে থাকে। এরই সূত্রধরে রূপগঞ্জ থানার সহকারী পরিদর্শক এসআই মেরাজুল ইসলাম সোহাগ ও সঙ্গীয় ফোর্স তাকে কালাদি এলাকা থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন ও নগদ টাকাসহ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে৷

 

 

 
Electronic Paper