ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেনের ইন্তেকাল

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ৫:৩০ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২১

সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেনের ইন্তেকাল

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মোশাররফ হোসেন (৭৮) বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শুক্রবার মোগরাপাড়া সরকারি স্কুল মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, মোশাররফ হোসেন ডায়াবেটিস ও লিভাররোগ সহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। বার্ধক্যজনিত কারণে দীর্ঘ দিন রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মোশাররফ হোসেন সোনারগাঁও উপজেলা পরিষদের দুইবারের চেয়ারম্যান ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের পর পর পাঁচবার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি দীর্ঘদিন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

তার জানাযার নামাজে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারন সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আড়াইহাজার আসনের এমপি নজরুল ইসলাম বাবু, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম, সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এ্যাড.শামসুল ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ, সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতারা ও হাজার হাজার সাধারন জনগন তাদের শেষ শ্রদ্ধা জানান।

এছাড়া বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সম্মাননা মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়। জানাযা শেষে হাজারো মানুষের শ্রদ্ধা পর পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

 

 
Electronic Paper