ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অতিরিক্ত মদ পানে মৃত্যু হয়েছে রুমার, পুলিশের ধারণা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ৫:১৭ অপরাহ্ণ, মে ১৫, ২০২১

অতিরিক্ত মদ পানে মৃত্যু হয়েছে রুমার, পুলিশের ধারণা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রুমা (১৭) নামে এক নারী গার্মেন্টস কর্মীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ডান্স ক্লাবে বন্ধুদের সাথে অতিরিক্ত মদ পানে তার মৃত্যু হয়েছে বলে পুলিশ ধারণা করছে। 

সূত্রে জানা যায়, শুক্রবার ঈদের দিন রাতে রুমা তার বান্ধবী টুম্পার বাসায় বেড়াতে যায়। ওই দিন রাতে একই এলাকার জিতু নামে এক ব্যক্তির ডান্স ক্লাবে রুমা তার বন্ধুদের সাথে অতিরিক্ত মদ পান করে বাড়িতে ফিরেন। অতিরিক্ত মদ পানে একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। শনিবার ভোরে তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার (১৫ মে) সকাল ৯টায় নিহতের মা রহিমা ও তার বান্ধবী টুম্পা হাসপাতাল থেকে সিএনজিযোগে তার লাশ সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বান্ধবী টুম্পাকে আটক করেছে পুলিশ।

নিহত রুমা পেশায় একজন গার্মেন্টস কর্মী। তিনি কুমিল্লা জেলার দেবিদ্বার থানার গনেশপুর এলাকার আব্দুর রহিমের মেয়ে। বর্তমানে মায়ের সঙ্গে নাসিক ৩ নম্বর ওয়ার্ডের মুক্তিনগর নয়াআটি এলাকায় আমির পাগলার ভাড়া বাসায় বসবাস করতেন তিনি।

এদিকে নিহতের মা রহিমা খোলা কাগজকে জানান, রুমা আদমজী মুনলাইট গার্মেন্টসে চাকরি করতেন। তার সাথে কাজ করতেন টুম্পা নামে এক নারী। সে পাঠানটুলি এলাকায় থাকতেন। গত ১২ মে বেতন পাওয়ার পর রুমা আর বাসায় আসেনি। পরে অনেক খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরবর্তীতে ঈদের আগের দিন রাতে রুমা নাসিক ৩ নম্বর ওয়ার্ডে তার মায়ের বাসায় যায়। এসময় তার মা তাকে বেতনের টাকার কথা জিজ্ঞেস করলে বলে টুম্পা আপুর কাছে আছে। আমি ঈদের দিন সকালে আসব বলে সে আবার পাঠানটুলি টুম্পার বাসায় চলে যায়। পরে শনিবার ভোরে টুম্পা তার মাকে ফোন দিয়ে রুমার অবস্থা খারাপ বলে জানায়। পরবর্তীতে অসুস্থ অবস্থায় রুমাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মায়ের অভিযোগ, তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান (পিপিএম) খোলা কাগজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ পানে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের আগে মৃত্যুর কারণ সম্পর্কে স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। তার বান্ধবী টুম্পাকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

 

 
Electronic Paper