ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঈদে করোনা রোগীদের দেখতে হাসপাতালে টিম খোরশেদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি
🕐 ২:২৪ অপরাহ্ণ, মে ১৪, ২০২১

ঈদে করোনা রোগীদের দেখতে হাসপাতালে টিম খোরশেদ

ঈদের দিনেও বসে নেই নারায়ণগঞ্জের মানবিক সংগঠন-টিম খোরশেদ। ঈদের নামাজ শেষ করেই টিমের দলনেতা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আলোচিত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ছুটে গেছেন নারায়ণগঞ্জে করোনা ডেডিকেটেড হাসপাতালে। করোনায় আক্রান্ত রোগী, তাদের স্বজন ও হাসপাতালের চিকিৎসক-নার্সদের শুভেচ্ছা জানাতে।

শুভেচ্ছা ও কুশল বিনিময় করে তাদের হাতে ফল, দুধ, বিস্কুটের প্যাকেট তুলে দেন।

নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালটিতে সাধারণ ওয়ার্ডে ২২ জন ও আইসিইউতে ৩ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন।

এ সময় টিম লিডার কাউন্সিলর খোরশেদ বলেন, করোনাকে পরাজিত করার মূল উপায় হচ্ছে মানষিক সাহস ও ইচ্ছা শক্তি।যথা সময়ে চিকিৎসা নিয়ে শতভাগ সুস্থ হওয়া যায়।

তিনি কর্মরত চিকিৎসক ও স্টাফদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনাদের দিনরাতের অমানষিক শ্রম আমাদের সাহস যোগায়। আপনাদের কাছে আমরা কৃতজ্ঞ।

২০২০ সালের ৯ মার্চ থেকে অদ্যাবধি টিম খোরশেদ ও টাইম টু গীভ করোনা প্রতিরোধে সচেতনতা সৃষ্টি, স্যানিটাইজার তৈরী ও বিতরণ,দাফন সৎকার, টেলিমেডিসিন, অক্সিজেন, এম্বুলেন্স ও প্লাজমা ডোনেশন ও খাদ্য সহায়তার কাজ কাজ করে আসছে।

করোনার শুরু অধ্যবদি ২০২ জন করোনা আক্রান্ত মৃতদেহ দাফন ও সৎকার, বিনামূল্যে ৩৭৮ জন আক্রান্তকে অক্সিজেন সেবাদান, ১১১ জনকে প্লাজমা ডোনেশন, ১৫ হাজার মানুষকে টেলিমেডিসিন সেবা, বিনামূল্যে ওয়ার্ডবাসীকে সবজি বিতরণ, ফ্রি অ্যাম্বুলেন্স সাপোর্টসেবা দিয়ে আলোচনায় আসেন।

এ সময় উপস্থিত ছিলেন টিমের সদস্য রানা মুজিব, নাজমুল কবীর নাহিদ, এসএম কামরুজ্জামান, আনোয়ার হোসেন, শওকত খন্দকার, সুমন দেওয়ান ও টিপু সুলতান।

 

 
Electronic Paper