ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রূপগঞ্জে ওয়ার্ড আ.লীগ সভাপতিকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ১:১৪ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১

 রূপগঞ্জে ওয়ার্ড আ.লীগ সভাপতিকে কুপিয়ে জখম

পূর্ব শত্রুতার জেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহানকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আব্দুস সোবহান দাউদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওমালীগের সভাপতি। ঘটনাটি ঘটেছে ১৭ এপ্রিল শনিবার দিবাগত রাতে উপজেলার বেলদী এলাকায়।

বেলদী এলাকার বাসিন্দা খাইরুল ইসলাম জানান, তার পিতা আব্দুস সোবহানের সঙ্গে পাওনা টাকা নিয়ে বিরোধ চলে আসছিলো একই এলাকার বাসিন্দা জামান মিয়ার। ওই পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে জামান মিয়া ও তার সহযোগী একই এলাকার মোতাহর মিয়ার ছেলে সোহেল, সিরাজ মিয়ার ছেলে ফয়সালসহ অজ্ঞাত লোকজন মিলে গতরাতে বাড়িতে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়।

এ সময় ঘরে প্রবেশ করে ভাংচুর শুরু করলে আমার পিতা তাতে বাঁধা দেয়। পরে আমার বাবাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতোক্ষনে পরিবারের সদস্যরা ও আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে আব্দুস সোবহানকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে অভিযুক্ত জামান মিয়া পলাতক থাকায় তার বক্তব্য পেতে যোগাযোগের চেষ্টা করেও তা সম্ভব হয়নি।

এ বিষয়ে রূপগঞ্জ থানা (ওসি তদন্ত) কর্মকর্তা এইচ এম জসিম উদ্দিন বলেন, এ ধরনের ঘটনায় অভিযোগ পাওয়ার পর তা তদন্ত করে মামলা রুজু করা হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

 
Electronic Paper