ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

করোনায় না ফেরার দেশে ক্যাপ্টেন মাসুক হাসান

নেত্রকোনা প্রতিনিধি
🕐 ৯:৫৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১

করোনায় না ফেরার দেশে ক্যাপ্টেন মাসুক হাসান

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবার না ফেরার দেশে ক্যাপ্টেন মাসুক হাসান। বুধবার বিকেল ৪টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মারা যান।

গত ২২ মার্চ বার্ধক্যজনিত কারণে মারা যান মাসুক হাসান রনির মা শিক্ষানুরাগী হামিদা আক্তার। মা মারা যাওয়ার ২৩ দিনের মাথায় তিনিও না ফেরার দেশে চলে গেলেন।

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর তার গ্রামের কৃতি সন্তান নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসান রনি। বুধবার সন্ধ্যার পর ক্যাপ্টেন মাসুক হাসান রনির স্ত্রী ওয়াহেদা মাসুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ক্যাপ্টেন মাসুক হাসান রনি চট্টগ্রামের মেরিন ফিশারিজ একাডেমির প্রিন্সিপাল পদে দীর্ঘদিন দায়িত্বপালন শেষে সদ্য তিনি অবসর গ্রহণ করেন। চার দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি সিএমএইচে ভর্তি হয়েছিলেন। বুধবার বিকেল ৪টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এদিকে তার মৃত্যুতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেস ক্লাব সভাপতি আব্দুল কাদির ভূইয়া, মোজাফরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম মো. জাহাঙ্গীর চৌধুরীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে।

 

 
Electronic Paper