ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দৌলতদিয়ায় টিকিট কাউন্টারে ভিড়, ফেরি বন্ধ

রাজবাড়ী প্রতিনিধি
🕐 ৭:১৩ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১

দৌলতদিয়ায় টিকিট কাউন্টারে ভিড়, ফেরি বন্ধ

করোনা রোধে সারা দেশে চলছে কঠোর লকডাউন। এই লকডাউনে মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় ১৩ দফা নির্দেশনা দিয়েছে সরকার। কিন্তু সেটা উপেক্ষা করে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়ায় প্রাইভেটকার ও মাইক্রোবাসের টিকিট কাউন্টারে যাত্রী ও গাড়িচালকদের উপচে পড়া ভিড় দেখা গেছে। বুধবার (১৪ এপ্রিল) সকালে দৌলতদিয়া (বিআইডব্লিউটিসি) টিকিট কাউন্টারে এ চিত্র দেখা যায়।

এছাড়াও কোনো প্রাইভেটকার ও মাইক্রোবাস চালকদের মধ্যেই নেই সচেতনতার বালাই, মাস্ক ছাড়াই তারা কাউন্টারে দাঁড়িয়ে আছে। লকডাউনের মধ্যে টিকেট কাউন্টার বন্ধ রাখায় দীর্ঘ সময় আটকে থেকে ক্ষোভ প্রকাশও করছেন তারা।

চুয়াডাঙ্গা থেকে আসা প্রাইভেটকার চালক জসিম উদ্দিন বলেন, সেহেরির পর রোজা রাখা অবস্থায় জরুরি কাজের জন্য মানিকগঞ্জের উদ্দেশে রওনা হয়েছি। ভোরে দৌলতদিয়া ঘাটে এসে দেখি ফেরি চলাচল বন্ধ। কাউন্টারে কোনো লোক নেই।

সাতক্ষীরার কলারোয়া এলাকার মাইক্রােবাসে আসা যাত্রী নজিবুর বলেন, আব্বু খুব অসুস্থ। অসুস্থ অবস্থায় একটি মাইক্রােবাস ভাড়া করে ভোর ৩টার দিকে দৌলতদিয়া ঘাটে এসেছি। এসে শুনি ফেরি বন্ধ রয়েছে। টিকিটও দেওয়া বন্ধ রয়েছে। রোগী নিয়ে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন সংস্থা (বিআইডব্লিউটিসি) এর দৌলতদিয়া কার্যালয়ের এজিএম ফিরোজ শেখ বলেন, রাতেই গোয়ালন্দ মোড় ও ঘাট এলাকার সকল পণ্যবাহী ট্রাক পার করা হয়েছে। এখন ঘাটে কোনো ট্রাক নেই প্রশাসনের নির্দেশে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে।

এখন লকডাউন জেনেও মানুষজন যদি গাড়ি নিয়ে ইচ্ছেমতো চলে আসে তাহলে আমাদের কিছু করার নেই বলে জানান এই কর্মকর্তা।

 
Electronic Paper