ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ৬:২৮ অপরাহ্ণ, মার্চ ০৬, ২০২১

 নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে কামাল হোসেন (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৬ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকা থেকে অভিযুক্ত কামাল হোসেনকে গ্রেফতার করা হয়।

কামাল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কাদিরপুর এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে।

একাধিকবার নিজের মেয়েকে শ্লীলতাহানি এবং ধর্ষণের অভিযোগে অভিযুক্ত কামাল হোসেনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) বাবুল হোসেনের বরাত দিয়ে জানা যায়, কামাল দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন স্ত্রী ও ১৬ বছরের এক মেয়েকে নিয়ে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকার আলমগীরের ভাড়া বাসায় বসবাস করছেন।

অভিযুক্ত কামালের স্ত্রী দীর্ঘদিন (মানসিক ভারসাম্যহীন) অসুস্থ থাকায় গত (৩ মার্চ) গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিজের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করলে মেয়ে চিৎকার শুরু করে। এ সময় মেয়েকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে বললে খুন করার হুমকি দেয়। ঘটনার পরদিন পাশের ভাড়াটিয়া চিৎকারের বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী ধর্ষণের ঘটনা খুলে বলে।

ভুক্তভোগীর মুখের বর্ণনা শুনে প্রত্যক্ষদর্শীরা জরুরী (৯৯৯) নাম্বারে ফোন করে বিষয়টি পুলিশকে জানান। পুলিশ (৯৯৯) ফোন পেয়ে অভিযুক্ত কামাল হোসেনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে এলাকাবাসী জানান, কামাল হোসেন মাদকাসক্ত। এলাকায় মাদক ও ইভটিজিংয়ের সঙ্গে জড়িত।

ঘটনার সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত ) শরীফ আহমেদ বলেন, অভিযুক্ত কামালকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 
Electronic Paper