ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় পৌর মেয়রের স্ত্রী-ছেলেসহ নিহত ৩

ফরিদপুর প্রতিনিধি
🕐 ৯:৩১ পূর্বাহ্ণ, মার্চ ০৪, ২০২১

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় পৌর মেয়রের স্ত্রী-ছেলেসহ নিহত ৩

ফরিদপুরের ভাঙ্গা-গোপালগঞ্জ বিশ্বরোডের নগরকান্দা উপজেলার কালিয়ামোড় এলাকায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে ঘটনাস্থলেই নব নির্বাচিত আ.লীগের পৌর মেয়র নিমাই সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার ও পুত্র গোবিন্দ চন্দ সরকারসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে নব নির্বাচিত আ.লীগের পৌর মেয়র নিমাই সরকারসহ আরো ৪ জন।

বুধবার রাত সাড়ে ৯টার সময় এ হতাহতের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ উদ্ধার কাজ চালায়।

অন্য নিহত হলেন মেয়রের বন্ধু কামাল মাতুব্বর।

এদিকে মূমর্ষ অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় নব নির্বাচিত আ.লীগের পৌর মেয়র নিমাই সরকারসহ ৪ জনকে।

ঘটনার সত্যতা স্বীকার করে নগরকান্দা থানার ওসি জানান, আমরা লাশ উদ্ধার করেছি। এছাড়াও মূমর্ষ অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে নব নির্বাচিত আ.লীগের পৌর মেয়র নিমাই সরকারসহ আরো ৪ জনকে।

স্থানীয়রা জানান, নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় পৌঁছালে চট্টগ্রামগামী যাত্রীবাহী জি এফ পরিবহনের বাস তাদের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে পৌর মেয়র নিমাই সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার ও কামাল মাতুব্বর নিহত হন।

আহত অবস্থায় পৌর মেয়র নিমাই সরকার ও তার ছেলে গৌরব সরকারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গৌরবের মৃত্যু হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন পৌর মেয়র নিমাই সরকার। তার অবস্থা আশঙ্কাজনক।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক বলেন, যাত্রীবাহী বাসের ধাক্কায় পৌর মেয়রের স্ত্রী ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। পৌর মেয়রের অবস্থা আশঙ্কাজনক।

 
Electronic Paper