ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফতুল্লায় পোষাকের মার্কেটে ভয়াবহ আগুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি
🕐 ৩:১৪ অপরাহ্ণ, মার্চ ০৩, ২০২১

ফতুল্লায় পোষাকের মার্কেটে ভয়াবহ আগুন

ফতুল্লায় একটি তৈরি পোষাকের মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ওই মার্কেটের ২৫-২৬টি দোকান পুড়ে গেছে। পুড়ে যাওয়া সবগুলো দোকানেই তৈরি পোষাক বিক্রি হতো। ফতুল্লার ডিআইটি মাঠের ভেতরেই তৈরি পোষাকের এ মার্কেটটি।

বুধবার ভোরে বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।

মালিকপক্ষের দাবি, আগুনে তাদের প্রায় তিন কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনের খবর পেয়ে বিসিক শিল্পনগরী থেকে ২টি ও নারায়ণগঞ্জ মণ্ডলপাড়া ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট এসে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মার্কেটের মালিক পনির ও শাহিন চৌধুরী জানান, ভোরে হঠাৎ আগুনের খবর পেয়ে তিনি ছুটে আসেন। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভাতে শুরু করেন। পরে ফায়ার সার্ভিসের টীম আসে। আগুনে ২৫-২৬টি দোকানে থাকা তৈরি পোষাক ও অন্যান্য কাপড়ের মালামাল পুড়ে গেছে। এতে তাদের প্রায় তিন কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মণ্ডলপাড়া ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনে সূত্রপাত হয়েছে। তবে এখনই ক্ষয়ক্ষতির বিষয়ে বলা যাচ্ছে না।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, আগুন নিয়ন্ত্রণ ও আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশের একটি টীম কাজ করেছে। আগুন নিয়ন্ত্রণে এসেছে।

 
Electronic Paper