নরসিংদীতে তরুণীকে গণধর্ষণ, মূল আসামি গ্রেপ্তার

ঢাকা, সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | ৬ বৈশাখ ১৪২৮

নরসিংদীতে তরুণীকে গণধর্ষণ, মূল আসামি গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি ৪:১৬ অপরাহ্ণ, মার্চ ০২, ২০২১

print
নরসিংদীতে তরুণীকে গণধর্ষণ, মূল আসামি গ্রেপ্তার

নরসিংদীতে এক তরুণীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ মিয়াকে (২৫) গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। সোমবার রাতে র‍্যাব-১১ নরসিংদী ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে সোমবার বিকেলে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন বালুরচর পূর্বপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আরিফ মিয়া (২৫) একই গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

বিজ্ঞত্তিতে জানা যায়, গণধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ বালুরচর গ্রামে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ মো. মশিউর রহমান, পিপিএম এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন ও ৭ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়। আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য নরসিংদী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নরসিংদী সদর হাসপাতালে অসুস্থ মাকে দেখে রিকশাযোগে মাধবদী থানাধীন বালুরচরে নিজ বাড়িতে ফেরার পথে শালিধা ঈদগাহ্ মাঠের সামনে পৌঁছলে পূর্বে থেকে ওৎ পেতে থাকা আরিফসহ ৭ জন ওই তরুণীকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে ঈদগাহ্ মাঠের দক্ষিন-পূর্ব পাশে একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে হাত পা বেধে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। পরে রাতে নরসিংদী মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়।

তবে, পারিবারিক বিরোধের কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছে র‍্যাব।