পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণচেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার

ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | ৫ বৈশাখ ১৪২৮

পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণচেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ৯:১২ অপরাহ্ণ, মার্চ ০১, ২০২১

print
পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণচেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার

রাজবাড়ীর পাংশায় আমবাড়ীয়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পুড়ুয়া স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে তোফাজ্জল মৃধা নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার ২৮ ফেব্রুয়ারি উপজেলার মৌরাট ইউনিয়নের বড়চৌবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় স্কুলছাত্রীর চাচা বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। 

 

পুলিশ জানায়, মামলা দায়েরের পরে পিপুলবাড়ীয়া থেকে সোমবার সকাল সাড়ে ১০টায় আসামিকে গ্রেপ্তার করেন পাংশা থানার উপপরিদর্শক (এসআই) কামাল হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

এলাকাবাসী জানান, তোফাজ্জল মৃধা ইউনিয়নের বড়চৌবাড়ীয়া গ্রামের জয়নাল মন্ডলের জামাতা। তিনি জয়নার মন্ডলের মেয়েকে বিয়ে করার পর থেকেই ঘরজামাই থাকতেন। 

ভুক্তভোগী স্কুলছাত্রীর চাচি আসমা বেগম জানান, বাড়ির পাশে খেলার সময় তোফাজ্জল মৃধা তার মুখ চেপে ধরে ঘরের মধ্য নিয়ে এ ঘটনাটি ঘটায়। স্থানীয় লোকজন হাতেনাতে ধরে তাকে চেয়ারের সাথে রশি দিয়ে বেঁধে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে আসার আগেই তোফাজ্জলের শ্যালক সাবেক ইউপি সদস্য কুরবানসহ কয়েকজন তাকে উদ্ধার করে পালাতে সাহায্য করেন এবং তারা নিজেরাও পালিয়ে যান। পরে আসামি তোফাজ্জল মৃধাকে (৭০) গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, ঘটনার সত্যতা পাওয়া গেছে এবং আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।