ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইজিবাইক আটকে রেকার বিল দাবি, ক্ষোভে আত্মহত্যার চেষ্টা চালকের

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ৫:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

ইজিবাইক আটকে রেকার বিল দাবি, ক্ষোভে আত্মহত্যার চেষ্টা চালকের

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ব্যাটারী চালিত ইজিবাইক আটক করে রেকার বিল দাবি করায় চালক জুম্মন (৩০) ক্ষোভে নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইলের কাঁচপুর সেতুর পশ্চিম পাশে নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ডাম্পিং ষ্টেশন এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ সময় আহত অবস্থায় জুম্মনকে উদ্ধার করে প্রথমে শিমরাইল মোড়ের সুগন্ধা হাসপাতাল নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ট্রাফিক পুলিশের সদস্যরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের ডাচ বাংলা ব্যাংক ইউটার্ন এলাকা থেকে জুম্মনের ব্যাটারী চালিত ইজিবাইকটি আটক করে ট্রাফিক পুলিশের এটিএসআই রাশেদ। এ সময় জুম্মনকে কয়েকটি চড় থাপ্পর মেরে ২ হাজার ৫ শত টাকা রেকার বিল দাবি করেন এটিএসআই রাশেদ। পুলিশের মার খেয়ে এবং দাবিকৃত রেকার বিল পরিশোধ করতে না পেরে ক্ষোভে অভিমানে নিজের পেটে নিজেই ছুরিকাঘাত করেন জুম্মুন। এ সময় হতবাক হয়ে পড়েন প্রত্যক্ষদর্শীরা। তারা ওই সময় দ্রুত তাকে পাশ্ববর্তী সুগন্ধা হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাফিক পুলিশের টিআই আব্দুল করিম জানান, এক ইজিবাইক চালক নিজের পেটে নিজেই ছুরি মেরেছে না অন্য কেউ ছুরি মেরেছে তা জানা যায়নি। খবর পেয়ে আমাদের রেকারের অপারেটর সেখানে গিয়ে ইজিবাইকটি হেফাজতে রেখেছে। আহত ইজিবাইক চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন ভালো।

তিনি আরও জানান, ইজিবাইক চালকের কাছ থেকে রেকার বিল দাবি করার কোন ঘটনা ঘটেনি।

 

 
Electronic Paper