ডামুড্যা পৌরসভায় প্রতীক বরাদ্ধ

ঢাকা, রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | ১৬ ফাল্গুন ১৪২৭

ডামুড্যা পৌরসভায় প্রতীক বরাদ্ধ

শরীয়তপুর (ডামুড্যা) প্রতিনিধি ৫:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

print
ডামুড্যা পৌরসভায় প্রতীক বরাদ্ধ

ডামুড্যায় পৌরসভা নির্বাচনের প্রতীক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ১০টা থেকে উপজেলা অফির্সাস ক্লাবে এ প্রতীক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় মেয়র প্রার্থী ছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও কাউন্সিলররা তাদের সমর্থকদের নিয়ে উপস্থিত ছিলেন।

শরীয়তপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মূর্তজা আল মুঈদ।

এ সময় উপস্থিত ছিলেন- ডামুড্যা থানার ওসি (ভারপ্রাপ্ত) মো. এমারত হোসেন, ডামুড্যা উপজেলা নির্বাচন অফিসার এইচ এম গোলাম মোস্তফা।

সভা শেষে আসন্ন ১৪ ফেব্রুয়ারি ডামুড্যা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুই প্রার্থীদের নিজ নিজ দলীয় প্রতীক, সংরক্ষিত কাউন্সিলর এবং সাধারণ কাউন্সিলরের মধ্যে পছন্দ ও লটারির মাধ্যমে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ডামুড্যা পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মাষ্টার কামাল উদ্দিন, বিএনপির ধানের শীষের প্রতীকে নাজমুল হক সবুজ বেপারী, স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীকে রেজাউল করিম রাজা ছৈয়াল, স্বতন্ত্র প্রার্থী মোবাইল প্রতীকে আলমগীর মাদবর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন ও কাউন্সিলর পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত ডামুড্যা পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১২ হাজার ২৫৯ জন।