আওয়ামীলীগ প্যানেল ৮ পদে ও বিএনপি প্যানেল ৭ পদে জয়ী

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ | ১২ ফাল্গুন ১৪২৭

আওয়ামীলীগ প্যানেল ৮ পদে ও বিএনপি প্যানেল ৭ পদে জয়ী

মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন

মুন্সীগঞ্জ প্রতিনিধি ৬:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

print
আওয়ামীলীগ প্যানেল ৮ পদে ও বিএনপি প্যানেল ৭ পদে জয়ী

২৫ জানুয়ারী, সোমবার মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বিত পরিষদ প্যানেল এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল প্রতিদ্বন্ধিতা করে।

২৫ জানুয়ারী, সোমবার সকাল সাড়ে ৮ টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত টানা ভোট গ্রহন চলে। নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বিত পরিষদ প্যানেল ৮টি পদে ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল ৭ পদে জয়ী হয়েছে।

সভাপতি পদে অ্যাডভোকেট মোহাম্মদ আলী (আওয়ামীলীগ) ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট সুলতানা রোজিনা ইয়াসমিন (বিএনপি) নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি পদে অ্যাডভোকেট মো. হালিম বেপারী (বিএনপি) ও অ্যাডভোকেট মো: আবুল হাসান মৃধা (আওয়ামীলীগ), নির্বাচিত হন।

এছাড়া সহ-সাধারণ পদে অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম খান (বিএনপি), লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট দেলোয়ার হোসেন তুহিন (আওয়ামীলীগ), দপ্তর সম্পাদক পদে অ্যাডভোকেট প্রণয় চক্রবর্তী (আওয়ামীলীগ), কোষাধ্যক্ষ পদে অ্যাডভোকেট মো. হাফিজুর রহমান (বিএনপি), ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো.বেলায়েত হোসেন (আওয়ামীলীগ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট মো. আরফান সরকার খোকন (বিএনপি) নির্বাচিত হয়েছেন।

কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন (১) অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম (বিএনপি), (২) অ্যাডভোকেট মো. হাবিবুর রহমান হাবিব (আওয়ামীলীগ) (৩) অ্যাডভোকেট মো. মেহেদী হাসান শাহাবাৎ (বিএনপি), (৪) অ্যাডভোকেট প্রদীপ পাল (আওয়ামীলীগ) (৫) অ্যাডভোকেট মো. ফিরোজ মিয়া (আওয়ামীলীগ)।