সিদ্ধিরগঞ্জে একই দিনে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

ঢাকা, রবিবার, ৭ মার্চ ২০২১ | ২৩ ফাল্গুন ১৪২৭

সিদ্ধিরগঞ্জে একই দিনে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ৭:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

print
সিদ্ধিরগঞ্জে একই দিনে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নবম শ্রেণীর এক (১৫) ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার (২৩ জানুয়ারি) রাত ১১টায় ভুক্তভোগীর বাবা সজিব (২০) নামে একজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, এক মাস যাবত আসামি সজিব ভুক্তভোগী স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৮ জানুয়ারি দুপুর আড়াইটায় সিদ্ধিরগঞ্জের বৌবাজার এলাকায় আসামি সজিব তার নিজ বাড়িতে কথা বলার জন্য ডেকে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে।

অপরদিকে, সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় চতুর্থ শ্রেণীর এক (১০) ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোশাররফ হোসেন (৫১) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা রোববার (২৪ জানুয়ারি) সকাল ১০টায় থানায় একটি অভিযোগ দায়ের করার পরপরই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল (২৩ জানুয়ারি) বেলা ১১টায় নুডুলস রান্না করার কথা বলে ওই স্কুল ছাত্রীকে তার বান্ধবী উপজেলার জালকুড়িতে মোশাররফের ভাড়া বাসায় নিয়ে যায়। নুডুলস রান্না করার সময় মোশাররফ ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার করে রুম থেকে বের হয়ে নিজ বাসায় চলে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, দুটি ঘটনার মধ্যে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে এবং চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলার প্রস্ততি চলছে। আসামিকে গ্রেফতার করা হয়েছে।