ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সোনারগাঁয়ে ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ৫:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

সোনারগাঁয়ে ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর

“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার” এই স্লোগানে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর করে দেওয়া হয়েছে।

শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উপলক্ষে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে ঘর বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

এ সময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এ্যাড. শামসুল ইসলাম ভূইয়া, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার প্রমুখ।

এ সময় উপজেলার বৈদ্যেরবাজার এলাকার ভূমিহীন ৬টি পরিবারের মাঝে জমির দলিল হস্তান্তর করে দেওয়া হয়। মুজিববর্ষ প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সোনারগাঁ উপজেলার ১০০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার ঘর পাচ্ছে। প্রতিটি ঘরের খরচ ধরা হয়েছে ১ লাখ ৭৫ হাজার টাকা।

 
Electronic Paper