ঘাতক দালাল নির্মূল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির শীতবস্ত্র বিতরণ

ঢাকা, মঙ্গলবার, ২ মার্চ ২০২১ | ১৮ ফাল্গুন ১৪২৭

ঘাতক দালাল নির্মূল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির শীতবস্ত্র বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক ৯:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

print
ঘাতক দালাল নির্মূল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির শীতবস্ত্র বিতরণ

করোনা সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে বঙ্গবন্ধু গবেষণা সংসদ ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির চিকিৎসা সহায়ক কমিটি।স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার সহায়তায় মঙ্গলবার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অডিটোরিয়ামে করোনা সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়৷

বঙ্গবন্ধু গবেষণা সংসদ ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির সভাপতি অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়ার সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্টেট ব্যাংক অব ইন্ডিয়া বাংলাদেশ অপারেশন এর কান্ট্রি হেড ড. প্রকাশ চাঁদ সাবো, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া ঢাকা শাখার সিইও সুমন্ত ঘোষ, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া ঢাকার ডেপুটি চীফ গৌরব চক্রবর্তী, সাভার পৌরসভার মেয়র হাজী মো. আবদুল গণি, বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল এবং বঙ্গবন্ধু শিশু কল্যাণ কেন্দ্রের সভাপতি মুশফিকুর রহমান মিন্টু।

ডাঃ সুব্রত ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. সায়েমুল হুদা৷

এ সময়ে আরো উপস্থিত ছিলেন- স্বাস্থ্য মন্ত্রণালয়ের ডিপিএম ডা. নন্দলাল সূত্রধর, সাভার পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাজী আয়েশা সিদ্দিকা বন্যা, আইইডিসিআর এর স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুর রহমান, সংগঠনের সদস্য মো. মাসুদ মিয়া, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য, ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মাসুম, ইঞ্জিনিয়ার নিভেল চক্রবর্তী প্রমুখ।

উল্লেখ্য বঙ্গবন্ধু গবেষণা সংসদ ও একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির উদ্যোগে ও স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার সহায়তায় দেশের দশটি হাসপাতালে করোনা সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণের কর্মসূচি চলমান রয়েছে।