ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পোষাক কর্মী ধর্ষণের শিকার, গ্রেপ্তার ১

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
🕐 ৩:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পোষাক কর্মী ধর্ষণের শিকার, গ্রেপ্তার ১

জামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ভেতরে তৈরি পোষাক কর্মী (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাকে গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত নাজমুল হাসান বাবু (২৫) নিলক্ষিয়া ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের আবুল কালামের ছেলে। তিনি নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা হিসেবে কর্মরত রয়েছেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, পাশ্ববর্তী শ্রীবরদী উপজেলার বালুগাও গ্রামের এক কৃষকের মেয়ে (২০) ছোট বেলা থেকে বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের সাজিমারা গ্রামের নানার বাড়িতে থাকেন। দুই বছর আগে ওই মেয়ে একটি তৈরি পোষাক কারখানায় চাকুরী নিলে গত বছর করোনা ভাইরাসের কারণে তাকে চাকরীচ্যুত করা হয়।

সম্প্রতি ঢাকার একটি তৈরি পোষাক কারখানায় নতুন করে চাকুরীতে যোগদানের জন্য ইউনিয়ন পরিষদের জন্মনিবন্ধনের প্রয়োজন হয়।

নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা নাজমুল হাসান বাবুর কাছে জন্মনিবন্ধন চাইতে গেলে গত ১৪ জানুয়ারি সন্ধ্যায় ইউনিয়ন পরিষদে যেতে বলে। ওই পোষাক কর্মী ওই দিন সন্ধ্যায় গেলে স্থানীয় এক ব্যক্তির সহযোগিতায় নাজমুল হাসান বাবু ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তাকে জোড় পূর্বক ধর্ষণ করেন।

এ ঘটনায় নির্যাতিতা ওই পোষাক কর্মী সোমবার রাতে বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করলে গভীর রাতে অভিযান চালিয়ে নিলক্ষিয়া বাজার এলাকা থেকে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা নাজমুল হাসান বাবুকে পুলিশ গ্রেপ্তার করেন।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় দুই জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ওই নারী পোষাক কর্মী। এর মধ্যে নাজমুল গ্রেপ্তার হলেও অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 
Electronic Paper