ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘ব্যাডমিন্টন খেলা’ কে কেন্দ্র করে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক
🕐 ২:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

‘ব্যাডমিন্টন খেলা’ কে কেন্দ্র করে কিশোর খুন

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. সানজু (১৫) নামে এক কিশোর খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরও ৫জন আহত হয়েছে। ১৬ জানুয়ারি, শনিবার রাত সাড়ে ১১টায় কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মৃধাবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সানজু ও রবিনের ছোট ভাইসহ আরও ৫/৭ জন কালিন্দী মাঠে ব্যাডমিন্টন খেলছিলেন। এ সময় সানজুর সঙ্গে রবিনের ছোট ভাইয়ের কথা-কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়।

পরে ঘটনাস্থলে রবিন আসলে ঝগড়া আরও বাড়তে থাকে। একপর্যায়ে রবিন ও তার সঙ্গে কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে এসে সানজু ও তার সঙ্গে থাকা বন্ধুদের ওপর হামলা করে। এতে সানজু ঘটনাস্থলেই নিহত হন। আলভি (১৫), নাইম (১৬) ও রোহান (১৪) আহত হন। তাদের এলাকাবাসী দ্রুত মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়।

মিটফোর্ড হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১১টা ৫৫ মিনিটে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানজুকে মৃত ঘোষণা করেন। সানজুর বুকে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ধারালো ছুরি দিয়ে আঘাতের ফলে অতিরিক্ত রক্ত ক্ষরণে তিনি মারা যান।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে সানজু নিহত হয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 
Electronic Paper