মুন্সীগঞ্জে ৬ চোরাই মোটরসাইকেলসহ আটক ১০

ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১ | ৫ মাঘ ১৪২৭

মুন্সীগঞ্জে ৬ চোরাই মোটরসাইকেলসহ আটক ১০

মুন্সীগঞ্জ প্রতিনিধি ৫:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

print
মুন্সীগঞ্জে ৬ চোরাই মোটরসাইকেলসহ আটক ১০

মুন্সীগঞ্জে পুলিশের পৃথক ২টি অভিযানে ৬টি চোরাই মোটরসাইকেলসহ ১০ জনকে আটক করেছে জেলা গোয়েন্দ পুলিশ। মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোজাম্মেল হক মামুনের নেতৃত্বে মুন্সীগঞ্জ সদর উপজেলা ও টঙ্গীবাড়ি উপজেলায় অভিযান চালিয়ে এ চোরাই মোটরসাইকেল গুলো উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মো. হ্দয় (২২), মো. ইয়াছিন (২৩), মো. শান্ত খান (২০), আলমাছ শেখ (২৫), আবু কালাম (২৫), বিপ্লব মেলকার (২৩) মো. রনি মাঝি (২৭), জুয়েল হাওলাদার (২৪) কোকো মোল্লা (১৯) ও শুভ দেওয়ান।

গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোজাম্মেল হক মামুন জানান, মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম স্যারে নির্দেশে সোমবার ভোর থেকে দুপুর ২টা পর্যন্ত গোপন সংবাদের ভিক্তিতে একটি টিম মুন্সীগঞ্জ সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের বনিক্যপাড়া এলাকা থেকে ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করি ও আমাদের আরেকটি টিম মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ি উপজেলার বিভিন্ন এলাকা থেকে আরও ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। পৃথক এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে।

আটব ১০ জনের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানা ও টঙ্গীবাড়ি থানায় ২টি মামলা দায়েরের প্রস্থতি চলছে বলেও জানান তিনি।

দুপুর ৩টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দূল মোমেন পিপিএম সাংবাদিকদের জানান, আমাদের জেলা গোয়েন্দা শাখার ২টি টিম আলাদা হয়ে বিভিন্ন যায়গায় অভিযান পরিচালনা করে ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। এ ঘটনায় আমরা ১০ জনকে আটক করি এবং তাদের কাছ থেকে আমরা জানতে পেরেছি এ ঘটনায় তারা নিজেরা জড়িত ও কিছু নাম পেয়েছি তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। তারা মোটরসাইকেলগুলোতে পুলিশ বা আইনশিঙ্খলা বাহিনী বা বিভিন্ন সাইনবোর্ড ব্যাবহার করে থাকে।

পুরো চক্রটিকে খুব তারাতারি গ্রেফতার করতে পারবো বলেও জানান তিনি।