সুমন বাঁচতে চায়

ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ ১৪২৭

সুমন বাঁচতে চায়

নিজস্ব প্রতিবেদক ৩:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

print
সুমন বাঁচতে চায়

ঢাকার দোহারের প্রবাসী সুমন বাঁচতে চায়। তার দু'টি কিডনি ড্যামেজ। সুমনের শারীরিক অবস্থা দিনের পর দিন খারাপের দিকে যাচ্ছে। তাকে অতিদ্রুত কিডনি ট্রান্সপ্লানেট করানো না হলে বাঁচানো সম্ভব না। সুমনের জন্য কিডনি ডোনার পাওয়া গিয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে। কিন্তু কিডনি ট্রান্সপ্লানেটসহ আগে পরে অনেক খরচ রয়েছে।

 

সুমন আল হোসাইন ঢাকার দোহার উপজেলার শিলাকোঠা গ্রামের আতা উদ্দিনের ছেলে। কাতার প্রবাসী সুমন গত জুলাই থেকে কিডনিজনিত সমস্যায় আক্রান্ত হয়ে কাতারের আল-খোর হামাদ হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। জুলাই থেকে অক্টোবর মাস পর্যন্ত ডায়ালাইসিস থেরাপি দেওয়ার পরও সুস্থ হয়নি। সুমন বর্তমানে কাতারে আছেন। সেখানে তার চিকিৎসার জন্য সবমিলিয়ে প্রায় ১৫ লক্ষ টাকার মত লাগবে। কিন্তু সুমনের পরিবারের পক্ষে একা তা বহন করা সম্ভব না। তাই সর্বস্তরের সকলের সহযোগিতা প্রয়োজন।

যারা অনলাইনের মাধ্যমে দেশ অথবা বিদেশের যেকোনো প্রান্ত থেকে আর্থিক সহযোগিতা পাঠাতে চান তারা চাইলে নিম্নোক্ত নাম্বারে পাঠাতে পারবেন। সকল লেনদেন এই দুটি নাম্বারেই হবে। তাই অন্য কোনো নাম্বারে না পাঠিয়ে সহযোগিতা এই দুটি নাম্বারে পাঠানোর অনুরোধ রইলো।
01711930366 (বিকাশ, নগদ, রকেট পার্সোনাল), 01824642807- (বিকাশ পার্সোনাল)।
(টাকা পাঠিয়ে লাস্ট/পিন নম্বর বলে কনফার্ম করবেন)

ইতিমধ্যে সুমনের জন্য অনেক ভাই-বোনেরা এগিয়ে এসেছেন। সকলের নিকট অনুরোধ সবাই নিজ থেকে এগিয়ে আসুন এবং সুমনেরর জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিন। ইনশাআল্লাহ সুমন বাঁচবে এবং আমাদের মাঝে হাসবে এটাই প্রত্যাশা।