ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মুকসুদপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২০

জেলা প্রতিনিধি
🕐 ৩:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

গোপালগ‌ঞ্জের মুকসুদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে কালাম শেখ (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২০ জন। আজ সোমবার সকালে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া আরটিভি নিউজকে জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রাঘদী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত কালাম শেখকে রাজৈর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এছাড়া মারাত্মক আহত আটজনকে রাজৈর হাসপাতালে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত কালাম শেখ মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের রাঘদী গ্রামের মৃত জলিল শেখের ছেলে।

 
Electronic Paper