মাটিতে ঘাতকের নাম লিখে যান চালক, গ্রেফতার ৮

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ | ১৪ কার্তিক ১৪২৭

মাটিতে ঘাতকের নাম লিখে যান চালক, গ্রেফতার ৮

মুন্সীগঞ্জ প্রতিনিধি ১০:৩৭ পূর্বাহ্ণ, অক্টোবর ০১, ২০২০

print
মাটিতে ঘাতকের নাম লিখে যান চালক, গ্রেফতার ৮

মুন্সীগঞ্জের লৌহজংয়ে চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অটোচালক মো. আশরাফুল ইসলাম মৃত্যুর আগে মাটিতে লিখে যাওয়া নাম ধরেই হত্যাকারীদের আটক করে পুলিশ।

এই ঘটনায় গ্রেপ্তারকৃতরা পুলিশের কাছে প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে। এই ঘটনায় লৌহজং থানায় মামলা প্রক্রিয়াধীন। গতকাল বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন।

আটককৃতরা হলো- মো. রুবেল (২৯), মো. আকরাম মোল্লা (২১), হাসান (২২) ও মো. রাজেনকে (২৪) আটক করেছে পুলিশ। এছাড়া অটোরিকশা ছিনতাই চক্রের সঙ্গে জড়িত আমির বেপারী (৪০), ইমরান ওরফে তোফায়েল (৪০), সবুজ শেখ (৩০), কাজল শেখ (৩১)।

সংবাদ সম্মেলনে বলা হয়, গত মঙ্গলবার দিনগত রাত ৮টার দিকে শ্রীনগর উপজেলা হতে অটোরিকশা চালক আশরাফুল ইসলাম, মো. রুবেল ও নাসিরকে নিয়ে লৌহজং উপজেলায় যাওয়ার উদ্দেশে রওনা করে। পথে শ্রীনগর থানাধীন বেজগাও ফেরিঘাট থেকে হাসান ও রাজেন অটোরিকশায় উঠে।

রাত ৮টার দিকে লৌহজং থানার গোয়ালীমান্দ্রা থেকে হলদিয়ার মাঝামাঝি কারপাশা গ্রামের চানকার ব্রিজের কাছে পৌঁছালে আসামিরা চালকের গলায় গামছা পেঁচিয়ে ধরে ও ধারাল চাকু দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় ঘাতকরা।

এরপর স্থানীয়রা চালক মো. আশরাফুল ইসলামকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তারপর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।