ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে রিক্সা চালকের মামলা

রাজবাড়ী প্রতিনিধি
🕐 ৭:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০

রাজবাড়ীর ১নং  আমলি আদালতে  রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদসহ ছয়জনের বিরুদ্ধে সোমবার (২৮শে সেপ্টেম্বর)  মামলা হয়েছে । মামলার বাদী মহিউদ্দীন শেখ একজন রিক্সা চালক । তিনি রাজবাড়ী সদর উপজেলার সিংগা গ্রামের  ফজের আলী শেখের ছেলে । বিষয়টি তদন্ত করে ২৯ অক্টোবরের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন জ্যেষ্ঠ বিচারিক হাকিম লাবণি আক্তার। মঙ্গলবার বাদীপক্ষের আইনজীবী বিপ্লব কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার ১ নং আসামি  রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  সাইফুল ইসলাম সদর উপজেলার মহম্মদপুর গ্রামের বাসিন্দা। মামলার ছয় নম্বর আসামি নুরুল হক (শুভ) সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

মামলার অন্যান্য আসামিরা হলেন- রিফাত ,মুরাদ ,ফরহাদ ,মজিবর মোল্লা। 

মামলার  এজাহার সূত্রে জানা যায়, বাদী ও আসামিরা একই এলাকায় বসবাস করেন। তাদের মধ্যে বিরোধ আছে। ১  আগস্ট শনিবার  মহিউদ্দিন বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে রিকশা নিয়ে বের হন। ছাত্রলীগ নেতা সাইফুলের নেতৃত্বে মারধরসহ তার ওপর হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে পরে ঢাকার ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে  মামলার বাদী এক মাস ৯ দিন চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ জানান, দুই মাস আগের ঘটনা নিয়ে এটি একটি সাজানো মামলা। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মিলমিশ করার চেষ্টা চলছে। আমি ঘটনার সাথে জড়িত নই। আমাকে রাজনৈতিকভাবে হেয় করার জন্য এ মামলা দায়ের করা হয়েছে। 

 
Electronic Paper