নীলা হত্যা: প্রধান আসামি মিজানুরসহ গ্রেফতার ৩

ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ | ৭ কার্তিক ১৪২৭

নীলা হত্যা: প্রধান আসামি মিজানুরসহ গ্রেফতার ৩

সাভার প্রতিনিধি ৮:১০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

print
 নীলা হত্যা: প্রধান আসামি মিজানুরসহ গ্রেফতার ৩

সাভারে চাঞ্চল্যকর নীলা রায় নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত প্রধান আসামি কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমানসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ১০টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, মিজানুর (২০) তার দুই সহযোগী সাথী (২১) ও জয়কে (২০) নিয়ে সাভারের রাজফুলবাড়িয়া এলাকার কর্নেল ব্রিকস ফিল্ডের পাশে স্থানীয় পারভেজের বাড়িতে বসে মাদক সেবন করছিলেন। গোপন সংবাদের মাধ্যমে পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার রাত ১০টার দিকে তাদের গ্রেফতার করে। সাথী ও জয় হত্যাকাণ্ডের সময় উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

নীলার পরিবারের অভিযোগ, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নীলাকে হত্যা করেন মিজানুর রহমান। তিনি একই এলাকার ব্যবসায়ী আবদুর রহমানের ছেলে। স্থানীয় একটি কলেজের এইচএসসি পরীক্ষার্থী তিনি। এর আগে একবার টেস্ট পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় এইচএসসি পরীক্ষা দিতে পারেননি। গত রোববার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ভাইয়ের সঙ্গে রিকশায় করে হাসপাতালে যাওয়ার পথে নীলাকে ছিনিয়ে নিয়ে বখাটে মিজানুর রহমান ছুরিকাঘাতে হত্যা করেন। নীলা স্থানীয় অ্যাসেড স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী ছিল।

এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে সাভার মডেল থানায় মিজানুর রহমান, তার বাবা আবদুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করে মামলা করেন।