ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাবের নতুন কমিটি

নরসিংদী প্রতিনিধি
🕐 ১১:২৪ অপরাহ্ণ, আগস্ট ০২, ২০২০

নরসিংদীতে সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’র এর পরিচালনা কমিটিতে মিঠুন সাহাকে সভাপতি ও হোসাইন লিটনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। রবিবার(২ আগস্ট) বিকালে সংগঠনটির পক্ষ থেকে এ ঘোষনা দেয়া হয়। নব-নির্বাচিত কমিটি ও এডমিন প্যানেল এর পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানানো হয়েছে।

নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে প্রায় ১১শত প্যাকেট বিরানি বিতরণ করা হয়েছে। সুবিধাবঞ্চিত মানুষ, পথচারী, রিক্সা চালক, পথশিশু সহ বিভিন্ন মানুষের মধ্যে এ খাবার বিতরণ করা হয়। মাধবদীতে অংশনেন এ ক্লাবের ফেসবুক গ্রুপের সম্মানিত এডমিন, বিশিষ্ট কবি , সাহিত্যিক শাহনাজ প্রধান। এছাড়াও নরসিংদী শহরের স্টেশন, স্বাধীনতা চত্বর, পায়রা চত্বর, সহ নরসিংদীর বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে খাবার বিতরণ করা হয়।

ক্লাবের সভাপতি মিঠুন সাহা জানায় ,মূলত আমাদের ক্লাব কাজ হচ্ছে, মানুষের জরুরি প্রয়োজনে রক্ত প্রদান করা, আমাদের প্রধান উপদেষ্টা নরিসংদী পৌরসভার মানবিক মেয়র কামরুজ্জামান কামরুল ভাইজানের অনুপ্রেরণায় রক্ত দানের পাশাপাশি সমাজসেবা বা সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

ইতোপূবে নরসিংদী শহরের বিভিন্ন স্থানে সংগঠনের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। দেশেরই দুর্যোগপূর্ণ অবস্থায় সকলের মধ্যে না পারলেও কিছু সংখ্যক সুবিধা বঞ্চিত মানুষ পথশিশু, দারিদ্র পথচারী দের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়।

সংকটময় সময়েও গত এক মাসে ৩৯ এর বেশী ব্যাগ রক্ত মানুষদের ডোনেট করা হয়েছে। আমরা অত্যন্ত গর্বিত ও ক্লাবের সাহসি এডমিন মডারেটর এবং সদস্যদের প্রতি কৃতজ্ঞ।

এছাড়াও ক্লাবের সাধারণ সম্পাদক হোসাইন লিটন, অত্যন্ত কর্মদক্ষ ও সামাজিক কাজে সর্বদা সক্রিয়, সকলে দোয়া আশীর্বাদ করবেন আমরা যেন সবাইকে সাথে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সমাজ সেবায় নিযুক্ত থাকতে পারি।

 
Electronic Paper