মানিকগঞ্জে মুক্তিযোদ্ধাকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০ | ২৫ শ্রাবণ ১৪২৭

মানিকগঞ্জে মুক্তিযোদ্ধাকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জ প্রতিনিধি ৪:৪৭ অপরাহ্ণ, জুলাই ০১, ২০২০

print
মানিকগঞ্জে মুক্তিযোদ্ধাকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. কামাল হোসেনসহ তার দুই ছেলে ও দুই ওয়ার্ড মেম্বারকে মারধরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ জুলাই) দুপুরে হরিরামপুর উপজেলার বাহিরচর বাজার এলাকায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও এলাকাবাসীর আয়োজনে ওই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, জামায়াত-বিএনপির স্থানীয় ক্যাডার বাহিনী মুক্তিযোদ্ধা কামাল হোসেনকে হত্যার উদ্দেশে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ২৬ জুন সকালে হামলা করে। কামাল হোসেনকে রক্ষা করতে গেলে একই হামলায় আহত হয় তার দুই ছেলে ও ইউনিয়ন পরিষদের দুই মেম্বার।

মানববন্ধনে বক্তব্য দেন- মুক্তিযোদ্ধা মো. সোনামুদ্দিন, রামকৃষ্ণপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার কামাল হোসেন, আফছার উদ্দিন বেপারী, মনোয়ারা বেগম প্রমুখ।

এ ঘটনার পর ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে হরিরামপুর থানায় মামলা দায়ের করা হয়। তবে এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অনতিবিলম্বে এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবি জানান তারা।

মামলার বিষয়ে জানতে চাইলে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী জানান, হামলার পরপরই এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে আসামিরা। তাদেরকে গ্রেফতারে চেষ্টা চলছে।