মানিকগঞ্জে পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

ঢাকা, শুক্রবার, ৩ জুলাই ২০২০ | ১৯ আষাঢ় ১৪২৭

মানিকগঞ্জে পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি ৫:৫১ অপরাহ্ণ, জুন ০৫, ২০২০

print
মানিকগঞ্জে পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

মানিকগঞ্জ পৌর এলাকায় একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টার দিকে সরকারি দেবেন্দ্র কলেজের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত স্কুলছাত্রের নাম দেবদ্বীপ ঘোষ দীপ্ত (১৫)। সে মানিকগঞ্জ সরকারি বালক উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র এবং মানিকগঞ্জ পৌরসভার গঙ্গাধরপট্টি এলাকার দিলীপ কুমার ঘোষের ছেলে।

মানিকগঞ্জ সদর থানার ওসি রকিবুজ্জামান জানান, বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে স্কুলছাত্র দীপ্ত গঙ্গাধরপট্টি এলাকার বাসা থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। বৃহস্পতিবার রাতে সন্তানের নিখোঁজ হওয়ার বিষয়ে ছাত্রের বাবা দিলীপ কুমার থানায় জিডি করেন। শুক্রবার সকালে সরকারি দেবেন্দ্র কলেজের পূর্ব পাশের পুকুরে ছাত্রের লাশ ভাসতে দেখেন স্থানীয় ব্যক্তিরা।

খবর পেয়ে সকাল ১০ টার দিকে পুকুর থেকে ছাত্রের লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা ও সিআইডির কর্মকর্তরা।

ওসি (তদন্ত) হানিফ সরকার জানান, ময়নাতদন্তের জন্য লাশ মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।