নারায়ণগঞ্জের করোনা যোদ্ধা ১০১ পুলিশকে সংবর্ধনা

ঢাকা, শুক্রবার, ৩ জুলাই ২০২০ | ১৯ আষাঢ় ১৪২৭

নারায়ণগঞ্জের করোনা যোদ্ধা ১০১ পুলিশকে সংবর্ধনা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ৫:৩৪ অপরাহ্ণ, জুন ০১, ২০২০

print
নারায়ণগঞ্জের করোনা যোদ্ধা ১০১ পুলিশকে সংবর্ধনা

নারায়ণগঞ্জের করোনা যোদ্ধা ১০১ পুলিশকে সংবর্ধনা জানানো হয়নারায়ণগঞ্জের করোনা যোদ্ধা ১০১ পুলিশকে সংবর্ধনা জানানো হয়। করোনাভাইরাস সংক্রমণ থেকে সুস্থ হয়ে কর্মস্থলে যোগদান করা ১০১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। সুস্থ হওয়া সবাই নারায়ণগঞ্জে উপপরিদর্শক (এসআই), সহকারী উপপরিদর্শক (এএসআই) ও কনস্টেবল পদে কর্মরত রয়েছেন।

সোমবার (১ জুন) দুপুর ২টায় নারায়ণগঞ্জ পুলিশ লাইনন্সে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ সুপার জায়েদুল আলম। এ সময় প্রত্যেককে পুরস্কৃত করার ঘোষণাও দেন তিনি।

বক্তব্যে পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, ‘করোনার সময় যারা ফাইটার হিসেবে কাজ করছেন তারা হলেন বাংলাদেশ পুলিশ বাহিনী, সাংবাদিক, ডাক্তার, নার্সসহ প্রশাসনের কর্মকর্তারা। করোনায় নারায়ণগঞ্জকে হটস্পট বলা হয়। এই প্রাদুর্ভাব থেকে মানুষকে সুরক্ষিত রাখতে গিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত ১৪৯ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তার মাঝে ১০১ জন সুস্থ হয়ে পুনরায় নিজ কর্মস্থলে যোগদান করেছেন। আমি তাদেরকে আন্তরিক অভিনন্দন জানাই।’

তিনি আরও বলেন, ‘আমাদের জন্য আরও সু-সংবাদ হচ্ছে, যারা এখনো অসুস্থ রয়েছেন তারা কেউ গুরুতর অবস্থায় নেই। তারা যেন অতি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে এবং কর্মস্থলে যোগদান করেন আমরা সেই প্রত্যাশা করি।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম, আব্দুল্লাহ আল মামুন, মোস্তাফিজুর রহমান, মনিরুল ইসলামসহ সব থানার পরিদর্শকবৃন্দ।