ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শরীয়তপুরে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৫ জন

শরীয়তপুর প্রতিনিধি
🕐 ৪:৪৬ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

শরীয়তপুরে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯০ জনে। বৃহস্পতিবার শরীয়তপুর জেলা সিভিল সার্জন ডা. আবদুল্লাহ আল মুরাদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তরা হলেন– উপজেলার পৌর এলাকার নিরালা আবাসিক এলাকায় এক নারী (৬৫), জাজিরা উপজেলার নাওডোবা এলাকায় ১ জন ও জাজিরা পৌর এলাকায় তিনজন।

তিনি জানান, আট দিন আগে ঢাকা থেকে চিকিৎসা শেষে শরীয়তপুরে বাড়িতে এসেছিলেন নিরালা আবাসিক এলাকার এক নারী। জাজিরার চারজনের মধ্যেও একজন নারী রয়েছে। আর সবাই পুরুষ। এদের দুজন ওষুধের দোকানদার। তাদের বয়স ৩০ থেকে ৩৫-এর মধ্যে। এর মধ্যে দুজন ঢাকা থেকে ফিরেছেন। আক্রান্তদের নিজ বাড়িতে হোম আইসোলেশনে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তাদের বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

এদিকে জানা গেছে, সদর হাসপাতালের আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে ভর্তি থাকা এক রোগী মারা গেছেন। মৃতের নাম মোজাম্মেল মুন্সি (৫৫)। তিনি নড়িয়া উপজেলার সুরেশ্বর এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করে শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুনির আহম্মেদ খান জানান, গত ২৪ মে করোনা উপসর্গ নিয়ে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি হন মোজাম্মেল মুন্সি। চার দিন চিকিৎসাধীন থাকার পর আজ সকাল সাড়ে ৮টায় তিনি মারা যান। ২৫ মে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলেও এখনও রিপোর্ট এসে পৌঁছায়নি। তার লাশ ইসলামিক ফাউন্ডেশনের সহায়তায় দাফন করা হচ্ছে।

 
Electronic Paper