গাজীপুরে নতুন করে করোনায় আক্রান্ত ৫৮

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

গাজীপুরে নতুন করে করোনায় আক্রান্ত ৫৮

গাজীপুর প্রতিনিধি ৬:১০ অপরাহ্ণ, মে ২৫, ২০২০

print
গাজীপুরে নতুন করে করোনায় আক্রান্ত ৫৮

গাজীপুরে বেড়েই চলছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৫৮ জন। ২২৪ জনের নমুনা পরীক্ষা করে এ ৫৮ জনের করোনা শনাক্ত হয়।

এনিয়ে গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৪৬ জনে। সোমবার গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান এ তথ্য জানান।

সিভিল সার্জন বলেন, গাজীপুরে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৫৮ জন। তাদের মধ্যে গাজীপুর সদরে ৪৩ জন, কালিয়াকৈর উপজেলায় ৯ জন, কালীগঞ্জে ৫ জন, কাপাসিয়ায় ১ জন। রোববার শ্রীপুর উপজেলায় করোনায় আক্রান্ত পাওয়া যায়নি।

এ নিয়ে গাজীপুরে মোট আক্রান্ত ৮৪৬ জনের মধ্যে কালিয়াকৈর উপজেলায় ৯৪ জন, কালীগঞ্জে ১২০, কাপাসিয়ায় ৮৬, শ্রীপুর উপজেলায় ৪১ ও গাজীপুর সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকা মিলে ৫০৫ জন।

করোনায় আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত মারা গেছেন ৪ জন। সর্বশেষে গত রোববার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর পশ্চিমপাড়া এলাকার এক ব্যক্তি মারা যান। তার বয়স ৫০ বছর। নতুন করে কেউ সুস্থ হয়নি গত শনিবার পর্যন্ত সুস্থ হয়েছেন ২২২ জন।

গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান বলেন, গাজীপুর জেলায় গত ২৪ ঘণ্টায় ২২৪ জনের নমুনা পরীক্ষা করে ৫৮ জনের করোনা পজিটিভ হয়েছে। আর গাজীপুর থেকে এ পর্যন্ত ৮২৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে পজিটিভ হয়েছে ৮৪৬ জনের।