কটিয়াদীতে লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ

ঢাকা, শনিবার, ৬ জুন ২০২০ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

কটিয়াদীতে লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ৪:১১ অপরাহ্ণ, মে ১৭, ২০২০

print
কটিয়াদীতে লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ

কিশোরগঞ্জের কটিয়াদীতে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ের মাত্রা অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে। মাত্রাতিরিক্ত লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছেন। দিনে-রাতে অন্তত ১০ থেকে ১২ বার চলছে বিদ্যুতের যাওয়া-আসা। ফলে গরমে অতিষ্ঠ হয়ে পড়েছেন মানুষ।

পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বলছে, তেমন লোডশেডিং নেই। যেটুকু হচ্ছে, সেটা লাইন সংস্কারের জন্য। তবে বিদ্যুৎ সরবরাহ সংস্থার এমন কথা মানতে নারাজ কটিয়াদীবাসী। তারা বলছেন, বিদ্যুতের লাইন মেরামত বা সংস্কার হয় দিনে, তাহলে রাতে কেন এতো লোডশেডিং। এতে জনমনে ক্ষোভ বাড়ছে।

কটিয়াদী পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার নাঈমুল হাসান মুঠো ফোনে বলেন, উপজেলায় নতুনভাবে বিদ্যুতের লাইন স্থাপন করা হয়েছে। এই লাইনে বিদ্যুৎ সরবরাহ চলছে। তবে কিছু ত্রুটি-বিচ্যুতি থাকায় বিদ্যুৎ সরবরাহে বিঘœতা সৃষ্টি হচ্ছে। শিগগির এই সমস্যা থেকে উত্তোরন হবে বলে দাবি এই কর্মকর্তার।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে কটিয়াদীতে পূর্ব ঘোষণা ছাড়াই ঘণ্টার পর ঘণ্টা লোডশেডিং হচ্ছে। দিন-রাত উভয় সময়েই বিদ্যুতের লোডশেডিং হচ্ছে সমানতালে। একদিকে প্রচণ্ড গরম, অন্যদিকে বিদ্যুতের লোডশেডিং। দুইয়ে মিলে মানুষ ভোগান্তির মধ্যে পড়েছেন।

পৌর এলাকার আব্দুল বাতেন নামের এক বাসিন্দা অভিযোগ করে বলেন, পল্লী বিদ্যুৎ যখন ইচ্ছা তখন বিদ্যুৎ টেনে নিচ্ছে। এভাবে চলতে পারে না। এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দরকার।