করোনা সন্দেহে মৃত ব্যাক্তির জানাজা করলেন পুলিশ!

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা সন্দেহে মৃত ব্যাক্তির জানাজা করলেন পুলিশ!

কবির হোসেন, রাজবাড়ী ১:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ০৭, ২০২০

print
করোনা সন্দেহে মৃত ব্যাক্তির জানাজা করলেন পুলিশ!

রাজবাড়ী জেলার পাংশা থানার সেনগ্রামের হাবিবুর রহমানের ছেলে রুহুল আমিন (৩৫) গত ৬ই এপ্রিল কুষ্টিয়ার একটি হাসপাতালের জরুরী বিভাগ থেকে ৩টার দিকে করোনার উপসর্গ নিয়ে মারা যায়। পরদিন সকাল ১১টার দিকে তার জানাজা সম্পন্ন করে পাংশা থানা পুলিশ। এ সময় পাংশা সার্কেল এর সহকারী পুলিশ সুপার লাবীব আব্দুল্লাহ ও পাংশা থানার ওসি মো. আহসানউল্লাহ সহ পুলিশে অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। 

পাংশা সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার লাবীব আব্দুল্লাহ জানান।করোনা সন্দেহে তার মৃত্যু হওয়ায় নিহতের লাশ দাফনে গ্রামবাসী ও তার আত্বীয় স্বজনরা কেউ এগিয়ে আসেনি। আমাদের পুলিশ সদস্যরা স্থানীয় একটি কবরস্থানে জানাজা শেষে তার লাশ দাফন করেন। 

এর আগের দিন পাংশা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিতস্যার জন্য তাকে আনা হলে তাকে কুষ্টিয়া হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমী বলেন, যুবকটি ঢাকা যাত্রী পরিবহনে চাকরি করতো। ১০ দিন আগে সে করোনার উপসর্গ নিয়ে বাড়ীতে আসে। আজ শরীরের অবস্থা অবনতি হলে সে স্থানীয় চিকিৎসকের কাছে যায়। চিকিৎসক তাৎক্ষণিক কুষ্টিয়া হাসপাতালে যাওয়ার জন্য বলে। কুষ্টিয়া হাসপাতালের জরুরী বিভাগ থেকে ৩টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় জনপ্রতিনিধির কাছ থেকে আমরা জানতে পেরে তাতক্ষনিক প্রশাসনের সাথে বৈঠক করে ওই এলাকা লক ডাউনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তাঁর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হচ্ছে, নেগেটিভ হলে লকডাউন খুলে দেয়া হবে বলেও জানান তিনি।