আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

সালথা (ফরিদপুর) প্রতিনিধি ১:০৯ অপরাহ্ণ, এপ্রিল ০৬, ২০২০

print
আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় দোকানপাট, বসতবাড়ি ভাঙচুর ও লুটপাট করেছে হামলাকারীরা। গতকাল সোমবার সকাল ৬টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদি বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গত রোববার রাতে কাগদি বাজারে মুরগি কেনা বেচা নিয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের সমর্থক কাগদি গ্রামের খায়ের মোল্যার সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দিন মাতবরের সমর্থক রকি মাতবরের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এরপর রাতে বাজারের কয়েকটি দোকাপাট ভাঙচুর করা হয়। এর সূত্র ধরে সোমবার সকালে আফছার উদ্দিন মাতবরের সমর্থকদের সঙ্গে গিয়াস উদ্দিনের সমর্থকদের সংঘর্ষ হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দিন মাতবরের ছেলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বলেন, মুরগি কেনা বেচা নিয়ে গিয়াস উদ্দিনের সমর্থক খায়ের মোল্যার সঙ্গে রকি মাতবরের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ নিয়ে রাতেই গিয়াস উদ্দিনের সমর্থক ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান হবি তার লোকজন নিয়ে আমার লোকের ৪-৫টি দোকান ভাঙচুর ও লুটপাট করে।

সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।