ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শেরপুরে মৃত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন না

শেরপুর প্রতিনিধি
🕐 ১২:১৫ অপরাহ্ণ, এপ্রিল ০১, ২০২০

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার দক্ষিণ পলাশীকুড়া গ্রামের আব্দুল আওয়াল (৫৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাননি বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। গতকাল বুধবার দুপুরে সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী উপজেলার দক্ষিণ পলাশীকুড়া গ্রামের আব্দুল আওয়াল ২৯ মার্চ রাত সাড়ে ৯টার দিকে জ্বর ও শ্বাসকষ্টে নিজ বাড়িতে মারা যান। এতে গ্রামবাসী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আওয়াল মারা গিয়ে থাকতে পারেন বলে সন্দেহ করেন।

পরে পোড়াগাঁও ইউনিয়নের করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি উপজেলা ও জেলা স্বাস্থ্য বিভাগ এবং প্রশাসনকে বিষয়টি অবহিত করেন। ৩০ মার্চ সকালে জেলা সিভিল সার্জন ডাক্তার আনোয়ারুর রউফ মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠান। আইইডিসিআরের পরীক্ষায় করোনা ভাইরাস ধরা পড়েনি।

এ ব্যাপারে সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ বলেন, গতকাল বুধবার আমরা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছি। আব্দুল আওয়াল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাননি।

তার পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তাই ওই গ্রামের ১০ বাড়ির লকডাউন তুলে নেওয়া হয়েছে। এখন থেকে তারা স্বাভাবিক জীবনযাপন করতে পারবেন।

 
Electronic Paper