ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কিশোরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

কিশোরগঞ্জ প্রতিনিধি
🕐 ৯:২০ পূর্বাহ্ণ, মার্চ ৩১, ২০২০

মাছ ধরাকে কেন্দ্র করে কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আরজু মিয়া (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪ জন আহত হয়েছেন। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে উপজেলার খয়েরপুর-আব্দুল্লাপুর ইউনিয়নের বাজুকা গ্রামে এ ঘটনা ঘটে।  নিহত আরজু মিয়া ওই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাছ ধরার জন্য স্যালোমেশিন দিয়ে একটি ডোবার পানি সেচ করে রাখেন আরজু মিয়া ও এখলাছের লোকজন। সন্ধ্যা হয়ে যাওয়ায় সোমবার (৩০ মার্চ) মাছ ধরতে পারেননি তারা। কিন্তু ওই রাতের যেকোনো সময় এলাকার আকছির, রকিবুল ও আলতাফসহ তাদের লোকজন ডোবার মাছ ধরে নিয়ে যায়।

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে আরজু মিয়া ও এখলাছের লোকজন মাছ ধরার বিষয়ে জিজ্ঞেস করতে গেলে আকছির, রকিবুল ও আলতাফসহ তাদের লোকজন মিলে দেশীয় অস্ত্র নিয়ে আরজু মিয়াসহ তাদের লোকজনের ওপর হামলা করে। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই আরজু মিয়া মারা যান। এ ঘটনায় আরো চারজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা জানান, আরজু মিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 
Electronic Paper