ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আপনার সন্তানকে বিদ্যালয়ে পাঠান: ইউএনও তাসলিমা আক্তার

নরসিংদী প্রতিনিধি
🕐 ১:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা আক্তার বলেছেন, নারীরা বাংলাদেশের সর্বোচ্চ পর্যায়ে প্রতিনিধিত্ব করছেন। এর একমাত্র কারণ হচ্ছে লেখা পড়া। শিশুকাল থেকে একজন অভিভাবক তাদের ছেলে-মেয়েদের ভবিষ্যৎ নিয়ে চিন্তা করে। কিন্তু আজকের সমাজে অনেক বাবা-মা জ্ঞানহীন ও অর্থনৈতিক সংকটের কারণে সন্তানদের নিয়ে নানা রকম চিন্তায় থাকে।

তিনি অভিভাকদের উদ্দেশ্যে বলেন, সন্তানদের পণ্য না বানিয়ে বিদ্যালয়ে পাঠান। কারণ এখন লেখা-পড়ার খরচ বহন করে সরকার। সন্তানদের বিদ্যালয়ে পাঠানোর কাজ আপনার। লেখা-পড়া ছাড়া ভবিষ্যৎ অন্ধকার। বিদ্যালয়ে লেখা-পড়া করেই আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা হতে পেড়েছি। তাই প্রতিষ্ঠিত সন্তান গড়ে তুলতে লেখা পড়ার কোন বিকল্প নাই।

সোমবার সন্ধ্যায় সদর উপজেলা মাধবদীর কুঁড়েরপাড় রমিজ উদ্দিন প্রধান উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি মাহবুবুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিদ্যালয়ের জমিদাতা হুমায়ুন কবির, নরসিংদী সদর উপজেলা শিক্ষা অফিসার মো. আবুল ফজল, সহকারী শিক্ষা অফিসার মো. মিলন মিয়া, সহকারী শিক্ষা অফিসার রিপন চন্দ্র সরকার, নরসিংদী চেম্বার অব কমার্স এর পরিচালক মো. মোতালিব হোসেনসহ অনেকে।

এ সময় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে দেন এইচ আর ফ্যাশন টেক্স এর মালিক হাফিজুল্লাহ্ বুলবুল।

 

 
Electronic Paper