বন্দরে সিএনজি উল্টে ৫ দাখিল পক্ষিার্থী আহত

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

এনা পরিবহন বাসের ধাক্কা

বন্দরে সিএনজি উল্টে ৫ দাখিল পক্ষিার্থী আহত

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ৮:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

print
বন্দরে সিএনজি উল্টে ৫ দাখিল পক্ষিার্থী আহত

বন্দরে এনা পরিবহন দ্রুতগামী বাসের ধাক্কায় এক সিএনজি উল্টে চালক শহিদুল্লাহ ও ৫ দাখিল পরিক্ষার্থী আহত হয়েছে।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে। আহত পরিক্ষার্থীরা হলো, মনিয়া, আশামনি, রাকিব, ইয়াসিন ও মানছুরা।

সিএনজি চালক শহিদুল্লাহ জানান, সোনারগাঁও উপজেলার কলতাপাড়া সিনিয়র ফাজিল মাদরাসার ৫ শিক্ষার্থীকে নিয়ে দাখিল পরিক্ষা দিতে সিএনজি যোগে তাহেরপুর পরিক্ষা কেন্দ্রের যাচ্ছিলো। রবিবার সকাল ৯ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ডে পৌঁছায়। এসময় এনা পরিবহনের একটি বাস (ঢাকামেট্রো-ব ১৫-২০৪৭) পেছন দিক দিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় সিএনজি রাস্তা সাইডে উল্টে গিয়ে ৫ পরিক্ষার্থী আহত হয়েছে। পরে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে পুলিশের গাড়িতে করে নিয়ে হাসপাতালে নিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফ্ফর হোসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে পুলিশের গাড়িতে উঠিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে আহত সকলকে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়। তবে আহত ৫ জন আশঙ্কামুক্ত। আহতরা সোনারগাঁও উপজেলার কলতাপাড়া ও মুছারচর গ্রামের।