কিশোরগঞ্জ ছাত্রলীগের ১৩ কমিটি বিলুপ্ত

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ২৭ চৈত্র ১৪২৬

কিশোরগঞ্জ ছাত্রলীগের ১৩ কমিটি বিলুপ্ত

সাজন আহম্মেদ পাপন, কিশোরগঞ্জ ৩:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

print
কিশোরগঞ্জ ছাত্রলীগের ১৩ কমিটি বিলুপ্ত

কিশোরগঞ্জে ছাত্রলীগের ১৩টি ইউনিটকে বিলুপ্ত ও অকার্যকর ঘোষণা করে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব কমিটির কোনো কার্যকারিতা নেই বলে জানানো হয়েছে।

অকার্যকর ঘোষিত ইউনিটগুলো সম্পর্কে জানানো হয়, এসব ইউনিট ছাত্রলীগের কমিটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায়, যা সম্পূর্ণ ভিত্তিহীন এবং বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র পরিপন্থী।

এছাড়া হোসেনপুর পৌর ও উপজেলা শাখা কমিটি ইতোমধ্যে স্থগিতাদেশ ও তদন্তাধীন আছে। জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের এ ব্যাপারে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানানো যাচ্ছে।

মেয়াদোত্তীর্ণ হওয়ায় গত ১০ ফেব্রুয়ারি কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী এক বছরের জন্য তিন সদস্যের নতুন কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। নতুন কমিটিতে আনোয়ার হোসেন মোল্লা সুমনকে সভাপতি, মোহাম্মদ ফয়েজ ওমান খানকে সাধারণ সম্পাদক এবং লুৎফর রহমান নয়নকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

ইউনিটগুলো হচ্ছে- গুরুদয়াল সরকারি কলেজ, কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট, কিশোরগঞ্জ পৌর ছাত্রলীগ, সদর উপজেলা ছাত্রলীগ, তাড়াইল উপজেলা ছাত্রলীগ, পাকুন্দিয়া পৌর ছাত্রলীগ, পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগ, করিমগঞ্জ পৌর ছাত্রলীগ, করিমগঞ্জ সরকারি কলেজ, করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগ, পুলেরঘাট আঞ্চলিক ছাত্রলীগ, কটিয়াদী উপজেলা ছাত্রলীগ এবং ওয়ালী নেওয়াজ খান কলেজ শাখা ছাত্রলীগ।