বেপরোয়া কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল ৪ জনের

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

বেপরোয়া কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল ৪ জনের

টাঙ্গাইল প্রতিনিধি ৩:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০

print
বেপরোয়া কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল ৪ জনের

টাঙ্গাইলের মির্জাপুরে লেগুনা-কাভার্ডভ্যান সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপ‌ক্ষে ছয়জন। শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই এলাকার জুই-যুথী পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধার সাদুল্যাপুর থানার গোবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর (১৮), একই গ্রামের অমল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস (২৫), টাঙ্গাইলের গোপালপুর উপজেলার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৭) ও রংপুরের রাশেদা বেগম। নিহতরা সবাই স্থানীয় নাসির গ্লাস ইন্ডাস্ট্রিতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, সকালে উপজেলার গোড়াই থেকে যাত্রী নিয়ে আসা একটি ম্যাক্সি জুই-যুথী পাম্পে জ্বালানি নিতে ঢোকে। এ সময় পেছন থেকে অজ্ঞাত একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে আরও দুইজনের মৃত্যু হয়। আহত হয়ে চিকিৎসাধীন আছেন আরও ছয়জন।

গোড়াই হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ভো‌রে গোড়াই থেকে যাত্রী নিয়ে একটি লেগুনা জুই-যুথী ফি‌লিং স্টেশ‌নে ঢোকার সময় একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থ‌লে দুইজন নিহত হন। আহত হন বেশ ক‌য়েকজন। ত‌াদের উদ্ধার ক‌রে কুমু‌দিনী হাসপাতা‌লে ভর্তি করা হলে সেখানে চি‌কিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দি‌কে আ‌রও দুইজন মারা যান।

এ ঘটনায় আহত আরও তিনজন মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান তিনি।