ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বেপরোয়া মোটরসাইকেল, প্রাণ গেল দুই বন্ধুর

শরীয়তপুর প্রতিনিধি
🕐 ১২:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২০

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছাত্রলীগ নেতাসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের সাইক্ষ্যা সেতুর ওপরে বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার কোদালপুর ইউনিয়নের বুলু সরদারপাড়া গ্রামের সাবেক চেয়ারম্যান মো. বাচ্চু খানের ছেলে রিবল মাহমুদ খান রাজ (২৩) ও কোদালপুর ব্যাপারীপাড়া গ্রামের হাবি ব্যাপারীর ছেলে মো. সাইফুল ইসলাম (১৯)। এদেন মধ্যে রিবল মাহমুদ খান রাজ কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং সরকারি শামসুর রহমান কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার কোদালপুর এলাকা থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিবল মাহমুদ খান রাজের নেতৃত্বে তিনটি মোটরসাইকেলে নয় বন্ধু কুচাইপট্টিতে ঘুরতে যায়। রাত ১০টার দিকে ফেরার পথে কুচাইপট্টি-গোসাইরহাট ইউনিয়ন সড়কের সাইক্ষ্যা সেতুতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন তিন বন্ধু।

পরে স্থানীয়রা তাদের গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান চিকিৎসক। সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টার দিকে রিবল মাহমুদ খান রাজ ও মো. সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত সিয়াম সরদারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

নিহত রিবল মাহমুদ খান রাজের বন্ধু সালমান হোসেন সাগর বলেন, তিনটি মোটরসাইকেল নিয়ে কুচাইপট্টিতে ঘুরতে যাই আমরা। ফেরার পথে দুটি মোটরসাইকেল আগে চলে যায়। রিবলের মোটরসাইকেল পেছনে ছিল। পাল্লা দিতে গিয়ে গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে তাদের মোটরসাইকেলের। দুই বন্ধুকে হারালাম। একজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

গোসাইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত হয়েছে বলে খবর পেয়েছি।

 
Electronic Paper